Thursday, January 25, 2018

এবার খুব কাছের মানুষের মুখোশ খুলে দিলেন প্রভা, Veena opened the mask of a close person




'In 2017 some negative faces of people around me were opened. I have recognized their original form. But I knew they were positive for my life. Later I realized that they were my life's Harmful I was released from them in the new year - that is very much for me. '

These words have said that Chhotaapardha's featured actress Sadia Jahan Prava In the end of last year, he said these words about a Facebook status. And the media paved in this condition was piled up. He has been deceived by some close friends in personal life. And never expected from them. So they got angry with them. Unveiled their real face



Who are they? Someone in your personal life or the media? On such a question he said the media can say. They were very close to them. But I did not recognize it at the beginning.

A few days ago, an unknown person had given Facebook status to anyone. Who gave the status of the status? For those already mentioned? His answer to such a question, 'No! The status is not for them either. That was for some people of the media. Those who have a misconception about me. I hope they have understood the purpose.

The actress, mentioned in the context of the year gone, said that the year has passed a great deal. At the beginning of the year, we got multiple prizes. The Critics praised my work. We received positive feedback from the audience. Even if they did a few things, they were standard. I was also satisfied with my work. Eid is a good time out of acting. I was in Europe for a month's tour with my parents and brother. Not too much time with family. The tour was like a blessing for me. Although the work was done for a month's work, but it was later refilled. Immediately after Eid, I worked in some good plays.

‘২০১৭ সালে আমার আশেপাশের কিছু নেগেটিভ মানুষের মুখোশটা খুলে গেছে। আমি ওদের আসল রূপটা চিনতে পেরেছি। অথচ আমি জানতাম, ওরা আমার জীবনের জন্য পজিটিভ। পরে উপলব্ধি করেছি ওরা আমার লাইফের জন্য হার্মফুল। নতুন বছরে ওদের কাছ থেকে মুক্তি পেয়েছি-এটাই আমার জন্য অনেক ভালোলাগার।’

এই কথাগুলো বলেছেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গত বছরের শেষ ভাগে একটি ফেইসবুক স্ট্যাটাস দেওয়া প্রসঙ্গে এই কথাগুলো বলেন তিনি। আর এই স্ট্যাটাসে নড়েচড়ে বসেছে মিডিয়া পাড়া। ব্যক্তিগত জীবনে খুব কাছের কয়েকজন মানুষের কাছে প্রতারিত হয়েছেন তিনি। আর তাদের কাছ থেকে এমন কখনো প্রত্যাশা করেননি। আর তাই তাদের ওপর ক্ষোভ ঝাড়লেন। উন্মোচন করেছেন তাদের আসল চেহারা।



ওরা কারা? আপনার ব্যক্তিগত জীবনের কেউ নাকি মিডিয়ার? এমন প্রশ্নে তিনি বলেন, মিডিয়ারই বলতে পারেন। খুব কাছের ছিল ওরা। কিন্তু শুরুতে চিনতে পারিনি।

কয়েক দিন আগে অজ্ঞাতনামা কাউকে উদ্দেশ্য করে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসটা কাদের উদ্দেশ্য করে দিয়েছিলেন? ইতিমধ্যে যাদের কথা উল্লেখ করেছেন তাদের জন্য? এমন প্রশ্নে তার জবাব, ‘নাহ! স্ট্যাটাসটা আসলে ওদের জন্য না। সেটা মিডিয়ার কিছু মানুষদের জন্য ছিল। যারা আমার ব্যাপারে ভ্রান্ত ধারণা পোষণ করে। আশা করি, যাদের উদ্দেশ্যে দিয়েছি তারা বুঝে গেছে।

চলে যাওয়া বছর প্রসঙ্গে আলোচিত এই অভিনেত্রী বলেন, বছরটা এক কথায় অসাধারণ কেটেছে। বছরের শুরুতেই একাধিক পুরস্কার পেয়েছি। ক্রিটিকরা আমার কাজের প্রশংসা করেছেন। দর্শকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছি। অল্প কিছু কাজ করলেও সেগুলো মানসম্মত ছিল। নিজের কাজ নিয়েও সন্তুষ্ট ছিলাম। অভিনয়ের বাইরে ভালো সময় কেটেছে গত ঈদে। বাবা-মা আর ভাইকে নিয়ে এক মাসের ট্যুরে ইউরোপে ছিলাম। পরিবারের সঙ্গে খুব বেশি সময় কাটানো হয় না। সে হিসেবে ট্যুরটা আমার জন্য ছিল আশীর্বাদের মতো।ট্যুরের কারণে যদিও মাসখানেক কাজে গ্যাপ পড়েছিল কিন্তু সেটা পরে পুষিয়ে নিয়েছি। ঈদের পরপরই ভালো কয়েকটা নাটকে কাজ করেছি।

No comments:

Post a Comment