Monday, January 22, 2018

যে কারণে হাতে স্যান্ডেল নিয়ে ঘুরেন এ অভিনেত্রী!



'18 বছর বয়সে প্রথম কানাড়া ছবি করার সময় আমি কাস্টিং কাউচের শিকার (যৌন হয়রানি) হয়েছিলাম. এতে আনি এত তীত আতঙ্কিত আতঙ্কিত হয়ে পড়েছিলাম কেঁদে বিষয়টি আমার নৃত্য কোরিওগ্রাফারকে জানালে সে বলেছিল, এসব সামলাতে না পারলে সিনেমা ছেড়ে দাও. "

হায়দরাবাদ শহরে 'সিনেমায় যৌনতা' শীর্ষক একটি অনুষ্ঠানে কানাড়া ছবির প্রথম সারির অভিনেত্রী শ্রুত হরিহরণ এভাবেই নিজের অভিজ্ঞতার কথা বলেন. এতে সিনেমা শিল্পের সঙ্গে আরও আরও অনেকে নিজেদের কথা



                        'Woordeboek'

২9 বছর বয়সী শ্রুতি বলেন, 'ওই ঘটনার চার বছর পর আরেকটি ঘটনা ঘটে. তামিল সিনেমার স্বনামধন্য এক প্রযোজক আমার করা একটি কানাড়া ছবির স্বত্ব কিনে নেন. তিনি আমাকে চরিত্রটি তামিল রিমেকে রিমেকে প্রস্তাব প্রস্তাব তিনি আমাকে বলেন, 'আমরা এ ছবিতে মোট পাঁচজন প্রযোজক আমরা তোমার সঙ্গে যা ইচ্ছে করব '. তার উত্তরে আমি বলেছি আমি আমি সবসময় হাতে নিয়ে ওই ঘটনার আমাকে আমাকে করেন কে কে কে কী কী কী কী কী ঘটনাটি জানাজানি হওয়ার পর আমার কাছে তামিল ছবি থেকে ভালো প্রস্তাব আসা বন্ধ হয়ে যায়. " সূত্র: দ্য নিউজ মিনিট

No comments:

Post a Comment