Wednesday, December 20, 2017

ফটোগ্রাফারের কারণে নগ্ন হতে বাধ্য হলাম : সারা I was forced to be naked due to photographer: Sarah


His age was only 14. The girls are said to be called.
At that time, the current model of the famous American model Sarah Jeff has stepped into the modeling world. But the beginning of the work was not pleasant at all. He had been subjected to sexual violence at the age of teenage. Recently, Sara has opened her mouth with such a terrible experience as a part of a campaign called 'Mr 2'.

Sara said, I just went to 14, for the casting of a modeling profile, I had to go to a photographer apartment. On the day my parents could not go there, I went alone. At that age my physical structure was not complete, I stood after a micky mouse underwear and sports underwear.

He said that photographer told me to be nude. He told me that I need to look without lingerie.

I was nude just like her because I wanted her to give me the job. I did not have the right to judge the wrong age.

The model Sarah Jeff also faces another bitter experience. Sara said, several years ago I went to a photo shoot in New York. There was a free addiction drug. There, I had to take photos with me in front of an obscene picture.

Although presently live is a renowned US model. Many namesake his name is included with the expensive brand. He also studied modeling as well as Tochori. She has graduated from Columbia University They are also involved in various social services.

তাঁর বয়স তখন মাত্র ১৪। কিশোরীই বলা চলে।
সেসময়ই মডেলিং জগতে পা রাখেন বর্তমানে খ্যাতনামা মার্কিন মডেল সারা জিফ। তবে কর্মজগতের শুরুটা মোটেও সুখকর ছিল না। কিশোরী বয়সেই যৌন নির্যাতনের শিকার হতে হয়েছিল তাঁকে। সম্প্রতি ‘মি টু’ নামে এক ক্যাম্পেনের অঙ্গ হিসাবে এমনই ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন সারা।

সারা জানান, আমি তখন সবেমাত্র ১৪তে পা দিয়েছি, একটি মডেলিংয়ের প্রোফাইলের কাস্টিং-এর জন্য আমায় এক ফটোগ্রাফারের অ্যাপার্টমেন্ট যেতে হয়েছিল। সেদিন আমার বাবা-মা সেখানে যেতে পারেননি,  একাই গিয়েছিলাম। ওই বয়সে আমার শারীরিক গঠনও সম্পূর্ণ হয়নি, আমি একটি মিকি মাউস আঁকা আন্ডারওয়ার ও স্পোর্টস অন্তর্বাস পরে দাঁড়িয়েছিলাম।

তিনি বলেন, ওই ফটোগ্রাফার আমায় নগ্ন হতে বলেছিলেন। তাঁর নাকি আমাকে অন্তর্বাস ছাড়াই দেখার প্রয়োজন আছে বলে তিনি জানিয়েছিলেন।

আমি ওনার কথা মতোই নগ্ন হয়েছিলাম কারণ আমি চেয়েছিলাম উনি আমায় কাজটা যেন দেন। আমার ঠিক ভুল বিচার করার বয়স তখনও হয়নি।

এছাড়াও মডেল সারা জিফ আরও এক তিক্ত অভিজ্ঞতার নিয়ে মুখ খোলেন। সারা বলেন, বেশকিছু বছর আগে আমি নিউ ইয়র্কে একটি ফটোশুটে গিয়েছিলাম। সেখানে বিনামূল্য মাদক বিলা করা হচ্ছিল। সেখানে আমায় একটি অশ্লীল ছবির সামনে আমাকে পোজ দিয়ে ছবি তুলতে হয়েছিল।

যদিও বর্তমানে সারা জিফ একজন প্রখ্যাত ইউএস মডেল। বহু নামি দামি ব্র্যান্ডের সঙ্গেই জুড়ে রয়েছে তাঁর নাম। মডেলিং এর পাশাপাশি পড়াশোনাতেও তুখোর তিনি। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করেছেন সারা। এছাড়াও সারা বিভিন্ন সমাজসেবা মূলক কাজেও যুক্ত রয়েছেন।

No comments:

Post a Comment